Download Links:


  Play Audio :

দেবী নিয়ে শাওন ও জয়াকে ধুয়ে দিলেন নুহাশ হুমায়ুন || Shawon Joya VS Nuhas Humayun ||


Upload : 17 Apr 2018
Channel  : All Time Breaking News
Duration : 3.19
237.760   784   188


দেবী নিয়ে শাওন ও জয়াকে ধুয়ে দিলেন নুহাশ হুমায়ুন || Shawon Joya VS Nuhan Humayun ||

হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘দেবী’। ছবিটির প্রযোজক জয়া আহসান। ছবিটি প্রযোজনা করা ছাড়াও এখানে রানু চরিত্রে অভিনয় করেছেন তিনি।
গত রোববার সন্ধ্যায় ছবিটির টিজার প্রকাশিত হয়েছে। মুক্তির অপেক্ষায় থাকা ছবিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অনেকেই অনেক মন্তব্য করছেন।
হুমায়ূন আহমেদের ছেলে নুহাশ হুমায়ূন ছবিটি প্রসঙ্গে তাঁর ভেরিফাইড ফেসবুকে পেজে আজ বিকেলে একটি স্ট্যটাস দিয়েছেন।
সেখানে তিনি লিখেছেন, “‘দেবী’ নিয়ে কিছু কথা।আমি নিশ্চিত অনেকই ‘দেবী’ মুক্তির জন্য খুব আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন। মানুষের আগ্রহের কারণ, এই সিনেমাটি নির্মাণের জন্য ক্যামেরার সামনে আর পেছনে খুব মেধাবী কিছু মানুষ কাজ করেছেন। কিন্তু এটাও অস্বীকার করার কোন উপায় নেই যে ‘দেবী’ নিয়ে মানুষের আগ্রহের বড় এবং অন্যতম আরেকটা কারণ, এর চরিত্রগুলো, গল্প আর এর সাথে জড়ানো কিংবদন্তী মানুষটির নাম।
অনেকেই হয়তো জানেন ‘দেবী’ নির্মাণ হয়েছে আমার বাবা হুমায়ূন আহমেদের লেখা উপন্যাস থেকে আর এখানে ‘মিসির আলী’ চরিত্রটি আছে। ‘মিসির আলী’-হুমায়ূন আহমেদের সৃষ্টি করা এমন একটা চরিত্র, যাকে আমরা সবাই ভালবাসি। কিন্তু যা অনেকেই জানেন না তা হল, এই সিনেমাটির নির্মাণ কাজ শুরু হয়েছে আমার এবং আমার তিন বোনের (নোভা আহমেদ, শীলা আহমেদ, বিপাশা আহমেদ) অনুমতি ছাড়াই।
হুমায়ূন আহমেদের সমস্ত সৃষ্টি এখন তার উত্তরাধিকারদের স্বত্বাধিকারে। আমাদের চার ভাইবোনের অনুমতি ছাড়া যে এই সিনেমাটি মুক্তি দেয়ার কাজ চলছিলো, সেটা সম্পূর্ণ আইন বহির্ভূত ছিল। যখন এই সিনেমার প্রযোজক জয়া আহসান এই বিষয়ে জানলেন, তিনি সাথে সাথেই আমার পরিবারের সাথে যোগাযোগ করলেন এবং আমাদের চারজনের অনুমতি নেয়ার জন্য আইনগত সব ব্যবস্থা নিলেন। তিনি এই সিনেমার মার্কেটিং সহ বাকি কাজ বন্ধ রাখলেন আমাদের চার ভাইবোনের চুক্তিপত্রে সাইন হওয়া পর্যন্ত।
নিয়ম অনুযায়ী আমাদের অনুমতি ছাড়া দেবী সিনেমার কোন কাজই শুরু হতে পারেনা। তারপরও হয়েছে। কিন্তু যখন জয়া আহসান আমাদের কাছে দুঃখ প্রকাশ করলেন এবং আমাদেরকে তার দিকের ব্যাখ্যা দিলেন, তখন আমাদের মনে হয়েছে -এটা তার দিক থেকে একটা অনিচ্ছাকৃত ভুল ছিল। আর তিনি যে এটা সংশোধন করতে চাচ্ছেন এটা একটা দায়িত্বশীল আচরণের বহিঃপ্রকাশ। কিন্তু বেশিরভাগ নির্মাতারা এতটা দায়িত্বশীল আচরণের পরিচয় দেননি অথবা দিচ্ছেন না, তাই আমি কিছু জিনিস স্পষ্ট ভাবে ব্যাখ্যা করতে চাই- যেন এই জাতীয় ভুল বারবার না হয়।

Music Source: http://incompetech.com/musi...

Also follow me on:
►Facebook:https://www.facebook.com/Al...

►Google Plus:https://plus.google.com/109...

►Twitter:https://twitter.com/Breakin...

►Reddit:https://www.reddit.com/user...

►Pinterest:https://www.pinterest.com/A...

Thanks For Watching

Comments

Related Video